Home Categories Brands Buy Sell
ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 মূল্য এবং রিভিউ
2020-09-16 Views: 115

ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 মূল্য এবং রিভিউ

রাইস কুকার আমাদের দেশের প্রায় ৭০ ভাগ বাড়িতে ব্যবহৃত একটি রেগুলার অ্যাপ্লায়েন্স।আমাদের প্রধান খাদ্য ভাত।এজন্য রাইস কুকারের ব্যবহার তুলনা মূলক একটু বেশি।সময়ের সাথে সাথে রাইস কুকার গুলোর গঠন এবং বৈশিষ্ট্যে আধুনিকতা এসেছে।বিদেশি ব্র্যান্ড গুলোর সাথে এখন আমাদের দেশিয় ব্র্যান্ড গুলো পাল্লা দিচ্ছে।ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 একটি ওয়াল্টন ব্র্যান্ডের রাইস কুকার।

ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 এর সদৃশ্য-  ঢাকনা এবং বডি পুরোটাই সাদা রঙের। বডিতে রঙ্গিন ফুলের ছাপ আছে।সামনের দিকে একটি দুইটি লাইট আছে যেগুলো রান্না চলাকালীন সময় এবং রান্না হয়ে গেলে সংকেত দেয়। একটি অফ/অন সুইচ আছে।ঢাকনার ওপর একটি পুশ বাটন আছে, যা দিয়ে ঢাকনা মজবুত ভাবে লাগাতে এবং খুলতে পারবেন।

বৈশিষ্ট্য-  ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 এর ধারণ ক্ষমতা ৩.২ লিটার।এটি একসাথে ২.১ থেকে ২.৩ কেজি পরিমাণ চালের ভাত রান্না করতে পারে।অর্থ্যাৎ, একবারে ১০ থেকে ১৫ জন মানুষের ভাত রান্না করতে পারবেন।পুরো বডি স্টেইনলেস স্টিলের তৈরী হলেও ইলেক্ট্রিক শক রেজিস্ট্যান্স বিশিষ্ট।রান্না করার পাত্রটি ভারি অ্যালুমিনিয়ামের তৈরি।এছাড়াও প্লাস্টিকের একটি মেজারিং কাপ এবং স্কুপ সাথে পাবেন।এর দৈর্ঘ্য*প্রস্থ*উচ্চতা-(২৯৪*২৯৪*৩২০) মিমি.। যেকোন ছোট জায়গাতেই এটি সহজে সেট করা যাবে।

বৈদ্যুতিক বৈশিষ্ট্য- রাইস কুকার সংযোগ সবসময় তুলনামূলক মজবুত পাওয়ার কর্ডের মাধ্যমে দেয়া উচিত।সুইচ বোর্ড থেকে কুকারে সংযোগ দেয়ার জন্য একটি পোর্টেবল কর্ড প্যাকেটের সাথেই থাকবে।ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 ২২০-২৪০ ভোল্টের বিদ্যুৎ সংযোগে সক্রিয় হয়।এটি ১২০০ ওয়াট বিদ্যুৎ খরচ করে।

মূল্য এবং প্রাপ্তিস্থান- ওয়াল্টন রাইস কুকার WRC-MS320 মডেলটি আপনার পাশের যে কোন ওয়াল্টন শো-রুমে পাবেন অথবা যে কোন ভালো হোম অ্যাপ্লায়েন্সের শো-রুমেও পাবেন।এর মূল্য ২৫০০.০০ টাকা।
 
 


Latest Reviews
  • Eco+ micro wave oven MS720CRU Price and Review
    2020-10-27
    সময়ের প্রয়োজনে মাইক্রো ওয়েভ ওভেন এখন আমাদের পরিবারের একজন সদস্য। যে সদস্য আপনার প্রয়োজন মতো আপনার পছন্দের খাবার খুব তাড়াতাড়ি তৈরি করতে পারে।ফ্রিজে রাখা খাবার গরম করে একদম নতুন তৈরি খাবারের মতো স্বাদ আনবে।ফ্রিজে রাখা ঠান্ডা খাবারে করোনা সহ আরও বিভিন্ন রকম ভাইরাস ও জীবানু বেঁচে থাকতে পারে অনেক দিন।তাই ফ্রিজ থেকে খাবার বের করে একটু ওভেনে গরম করেন... Bangla English
Latest News
  • Rangs এসি অফার
    2020-10-27
    শীত হোক বা গরম ঘরের তাপমাত্রা নিজের পছন্দ মতো নিয়ন্ত্রণে রাখার জন্য এসি’র ব্যবহার জনপ্রিয়। এসি কেনা আরোও একটু সহজ করতে র‍্যাংস ইলেক্ট্রনিক্স এবার এনেছে দুর্দান্ত সুযোগ। সামান্য কিছু টাকা ডাউন পেমেন্ট দিয়েই নিয়ে যেতে পারেন আপনার পছন্দের এসি। বিস্তারিত জেনে নিন- মাত্র ৫৯৯৯/- টাকা ডাউন পেমেন্ট দিয়ে এসি নিতে পারবেন। এই অফার পেতে ক্রেডিট কার্... Bangla English