Home Categories Brands
প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) মূল্য এবং রিভিউ
Published: 2021-01-12 Views: 294

প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) মূল্য এবং রিভিউ

রাইস কুকার আমাদের দেশের অতি পরিচিত একটি হোম অ্যাপ্লায়েন্স।আমাদের প্রধান খাদ্য ভাত, আর খুব সহজে ভাত রান্না করার জন্য রাইস কুকারের ব্যবহার ব্যাপক প্রচলিত।ভাত বা ভাত জাতীয় খাবার রান্নার জন্য রাইস কুকার ব্যবহার হয়।প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) একটি মজবুত রাইস কুকার মডেল।যত্ন সহকারে ব্যবহার করলে যা আপনাকে অনেকদিন ভালো সার্ভিস দিতে পারবে।এই মডেলের ডিজাইনটি যেভাবে করা হয়েছে তাতে আপনি ভাত ছাড়াও তরকারি রান্না করতে পারবেন অনায়েসে।

প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) এর গঠন- মডেলটি দেখতে সাদা রঙ্গের।রাইস কুকারের ঢাকনাটা কাঁচের তৈরি এবং পাতিলের ঢাকনার মতো সহজে ব্যবহার করা যায়।সামনের অংশে পুশ আপ/ডাউন সুইচ আছে।সুইচের ওপরে দুইটি ইন্ডিকেটর লাইট আছে।একটি রান্না হওয়ার সংকেত দেয় এবং অপরটি খাবার গরম করার জন্য বা ওয়ার্ম এর সংকেত দেয়।কুকারের অপরের দিকে দুই পাশে দুইটি হ্যান্ডেল লুপ আছে।রাইস কুকারটি স্থানান্তরের জন্য এটি ব্যবহার করতে পারবেন।পাওয়ার কর্ড আলাদা করে দেয়া হয় রাইস কুকারের সাথে।কুকারের পাওয়ার পোর্টের সাথে কর্ডটি সংযুক্ত করে দিয়ে কানেকশন পূর্ণ করতে পারবেন।

প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) এর বৈশিষ্ট্য- এই রাইস কুকারে আপনি ভাত ছাড়াও খিচুড়ি, পোলাও, মাংস, পায়েশ বা কিছু সেদ্ধ করতে পারবেন।পানিতে না দিয়ে স্টীমে সেদ্ধ করার সুব্যবস্থা পাবেন এই রাইস কুকারে।একটি নেট কভার পাবেন রাইস কুকারের সাথে।সেখানে প্রয়োজনীয় সবজি রেখে নিচে পানি দিয়ে তারপর তা স্টীমে সেদ্ধ করে নিতে পারবেন।রান্নার সময় ঢাকনা দিয়ে আবার প্রয়োজন মতো ঢাকনা সরিয়ে দুই ভাবেই রান্না করতে পারবেন এর পাতিলের মতো ঢাকনা সিস্টেমের জন্য।এই কুকারে রান্না করতে ৬০০ ওয়াটের মতো পাওয়ার খরচ হয়।কুকিং প্যানটি আয়োনাইজড অ্যালুমিনিয়ামের তৈরি।এর ধারণ ক্ষমতা ১.৮ লিটার।রান্না শেষ হলে অটোমেটিক অফ হয়ে যাবে।

মূল্য এবং প্রাপ্তিস্থান- প্যানাসনিক রাইস কুকার SR-WA18(MJ) আপনার আশে পাশের যে কোন ভালো হোম অ্যাপ্লায়েন্সের শো-রুমে পাবেন।এর রাইস কুকারের মূল্য-২৬০০.০০ টাকা।

Latest Products


Latest News
  • ওয়াল্টন ওয়াশিং মেশিন অফার
    2021-07-30
    ময়লা জামা-কাপড় পরিষ্কার এবং কম সময়ে শুকানোর জন্য ওয়াশিং মেশিন একটি সহজ সমাধান। তবে এর দামের জন্য তা সবার নাগালের মধ্যে আসে না। আমাদের দেশীয় হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড ওয়াল্টন এই সমাধানও নিয়ে এসেছে। ওয়াল্টনের বিভিন্ন মডেলের ওয়াশিং মেশিনের ওপরে নিয়ে দিচ্ছে বিশেষ ছাড়। বিস্তারিত- যে কোন ডিজাইনের ওয়াল্টন ওয়াশিং মেশিন কিনলে পাবে... Bangla English
  • স্যামসাং ওয়াশিং মেশিনে ঝড়ো অফার
    2021-07-03
    সময় বাচাঁতে এবং বাড়তি ঝামেলা কমাতে কাপড় ধোয়ার জন্য একটি ভালো মানের ওয়াশিং মেশিনের চাহিদা রয়েছে। স্যামস্যাং টপ লোডিং ওয়াশিং মেশিনের বৈশিষ্ট্য এবং আধুনিকতার জন্য গ্রহকের কাছে ব্যাপক চাহিদা রয়েছে। দামের কারণে তা সবার নাগালের মধ্যে আসে না। এই দূরত্ব দূর করতে এবার স্যামস্যাং টপ লোডিং ওয়াশিং মেশিন গুলোর ওপর নিয়ে এসেছে আকর্ষণীয় ডিস... Bangla English