Home Categories Brands Buy Sell
ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 মূল্য এবং রিভিউ
2020-11-30 Views: 88

ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 মূল্য এবং রিভিউ

ওয়াল্টন বাজারে যে ইলেক্ট্রিক কেতলীর মডেল গুলো এনেছে সেগুলোর মধ্যে ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 অন্যতম আকর্ষণীয় একটি মডেল।স্বচ্ছ ফুড গ্রেড প্লাস্টিকের তৈরী মডেলটির ভেতর থেকে বাইরে ফুটন্ত পানি দেখতে পারবেন।কেতলীর গায়ে মেজারিং স্কেল আছে, যা পানির মাপ নির্ধারণ করতে সাহায্য করবে।কর্পোরেট জোন বা বাড়ি যে কোন জায়গাতেই ব্যবহার উপযোগী মডেল এটি।
 
সদৃশ্য- ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 দেখতে স্বচ্ছ কাঁচের মতো।হাতল, লীড কালো রঙের।তলাতে গাড় ছাই রঙ।৩৬০° ডিগ্রী এঙ্গেলে ঘূর্ণায়মান বডি একটি বেসপ্লেটের ওপর বসানো থাকে।এই বেসপ্লেটের সাথে একটি পাওয়ার কর্ড সংযুক্ত আছে।হিটিং ইলিমেন্ট বেসপ্লেটে লুকায়িত থাকে।কেতলীর তলদেশের কাছাকাছি একটি ইন্ডিকেটর এলইডি লাইট আছে।
 
বিশেষ বৈশিষ্ট্য- ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 তে ইলুমিনেশন ইন্ডিকেটর আছে।৫ মিনিটের মধ্যেই আপনাকে ফুটন্ত গরম পানি দিতে পারবে।সেফটি লিড লক কেতলী থেকে পানির বের হয়ে আসা প্রতিরোধ করে।ড্রাই বয়েল এবং ওভার হিট প্রোটেকশন সিস্টেম ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিত করে ৯০%।  
 
কর্মদক্ষতা- ২ লিটার পানি গরম করতে সক্ষম ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20। ১৮৫০ থেকে ২২০০ ওয়াট বিদ্যুৎ খরচ হয় পানি গরম করতে।২২০-২৪০ ভোল্ট এবং ৫০ হার্জের বিদ্যুৎ সংযোগে ব্যবহার উপযোগী।
 
মূল্য এবং প্রাপ্তিস্থান- ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-PGL20 আপনার নিকটস্থ ওয়ালতন শো-রুমে, ওয়াল্টন এর অনলাইন শপ-এ পাবেন।এই মডেলের মূল্য-১৪৯০.০০ টাকা।
 
 


Latest Reviews
  • ওয়াল্টন গিজার WWH-WH35L মূল্য এবং রিভিউ
    2021-01-23
    গোসলের সময় গরম পানির সহজ সমাধান গিজার।বাথরুমে একটি গিজার থাকলে তা প্রয়োজন মতো পূর্ণ রাখলেই আপনি সময় মতো গরম পানি পেয়ে যাবেন।অথবা কিছু সময় অপেক্ষা করতে হবে।ওয়াল্টন গিজার WWH-WH35L একটি মজবুত গিজার মডেল। সদৃশ্য- ওয়াল্টন গিজার WWH-WH35L ড্রাম আকারের সাদা রঙের একটি গিজার মডেল।গিজারের ওপরে একপাশে একটি কালো রঙের আলপনা আভিজাত্য প্রকাশ করছে।অভ্যন্তরীণ চাপ মাপার জন... Bangla English
Latest News
  • সিঙ্গার হ্যাপি নিউ অফার
    2021-01-07
    এবার নতুন বছরের ডিস্কাউন্ট অফারে যুক্ত হয়েছে হোম অ্যাপ্লায়েন্সের অন্যতম ব্র্যান্ড সিঙ্গার। এই নতুন বছরে সিঙ্গারের বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের উপর থাকছে নিদির্ষ্ট পরিমাণ ডিসকাউন্ট। এক্সচেঞ্জ অফারে রয়েছে নিদির্ষ্ট পরিমাণ ছাড়। এছাড়াও থাকছে কোনো ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্ত সহজ কিস্তির সুবিধা। চলুন এবার দেখে নিই সিঙ্গারের বিভিন্ন পণ্যে... Bangla English