Home Categories Brands
মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCD বৈশিষ্ট্য
Published: 2021-10-31 Views: 116

মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCD বৈশিষ্ট্য


কয় বছর আগেও মাইক্রো ওয়েভ ওভেন বলতে শুধু বিদেশী হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ডের ওভেন বুঝতাম। দেশী দুই একটা মডেল থাকলেও আস্থার জায়গাটা নড়বড়ে ছিল।এখনওভেন কিনতে গেলে আমাদের দেশীয় ব্র্যান্ড গুলোর নানা রকম মডেল পাবেন।যা দামে সাশ্রয়ী এবং মানেও ক্রেতাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCD দেশীয় ব্র্যান্ড মার্সেল এরএকটি মডেল।
গঠন-মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDকালো এবং ধূসর রঙ্গের। সামনের গ্লাস ডোর পুরোটাই এক রঙ্গের এবং কাঁচের তৈরি।হাতল কাঁচের ওপর সংযুক্ত।তার পাশে ওভেনের মেন্যু গুলো দেখতে পাবেন।পুরো ওভেন সমান চারকোণা বক্স এর মতো।বেশ সরু একটি কন্ট্রোল প্যানেল আছে একেবারে ডান প্রান্তে।মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDএর ধারণ ক্ষমতা ২৩ লিটার। ভেতরে ২৭০ মিমি ব্যাসের একটি টার্ন টেবিল আছে।ওভেনের আকার (দৈর্ঘ্য*প্রস্থ*উচ্চতা)- ৪৮৫*৪১০*২৯৩ মিমি।মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDএর নিট ওজন ১৫ কেজি।
সাধারণ বৈশিষ্ট্য-মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDতে আপনি একই সাথে মাইক্রো ওয়েভ, গ্রীল এবং কনভেকশন সুবিধা পাবেন। এতে ১০ টি মেন্যুর অটোমেটিক কুকিং ফাংশন আছে। ৫ লেভেলের পাওয়ার সেটিং অপশন আছে।ডিজিটাল কন্ট্রোল প্যানেল দ্বারা ওভেন পরিচালনা করা সহজ।ভেতরে এবং বাইরে ওভেনের মূল বডিতে স্টেইনলেস স্টীল ব্যবহার করা হয়েছে।যা মরিচা ও দাগ রোধী।ডিফ্রস্ট অপশন আছে যা জমে যাওয়া খাবারকে অল্প সময়ের মধ্যমেই খাবার উপযোগী করে তোলে।ডিফ্রস্ট করার আগে খাবারের ভর ওভেনে সেট করে দিতে হবে।প্রয়োজনে টাইমও সেট করতে পারবেন।এখানে ওয়েট এবং টাইম বাটনের মাধ্যমে সেট করতে হবে। ওভেন চলা কালীন সময়েসময় এবং অন্যান্য তথ্য ডিজিটাল ডিসপ্লে তে দেখতে পাবেন।
বৈদ্যুতিক বৈশিষ্ট্য-মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCD২৩০ ভোল্ট বিভবে স্বক্রীয় হয়। ওভেনটি স্বক্রীয় করতে ১৩০০ ওয়াট বিদ্যুৎ খরচ হয়।মাইক্রো ওয়েভ অপশন ব্যবহার করলে ৮০০ ওয়াট, গ্রীল অপশনের জন্য ১২০০ ওয়াট এবং কনভেকশন অপশনের জন্য ১২০০ ওয়াট বিদ্যুৎ খরচ হয়।ব্যবহারের ওপর বিদ্যুৎ বিল নির্ভর করে।
 সতর্কতা-ওভেন ব্যবহারের সময়অবশ্যই মজবুত কোন সুইচ বোর্ড ব্যবহার করা প্রয়োজন।ভালো মানের ফিউজ রাখা উচিত।সাপ্লাইয়ে কম ভোল্টেজ থাকলে সে সময় ওভেন ব্যবহার করা থেকে বিরত থাকবেন।এতে করে ওভেন ক্ষতিগ্রস্থ হবে না।এছাড়াও ওভেন এর ম্যানুয়ালে যে নির্দেশিকা গুলো দেয়া আছে তা ভালো করে পড়ে তারপর ব্যবহার শুরু করুন।এতে করে আপনি সাবধান থাকতে পারবেন।বিশেষ করে তেল জাতীয় কোন পদার্থ ওভেনে উচ্চতাপে গরম করতে হয় না, এ বিষয় গুলোতে সতর্ক থাকা প্রয়োজন।
সুবিধা-ওভেনে রান্না করার সব থেকে বড় সুবিধা হল, প্রয়োজনীয় উপাদান গুলো দিয়ে ওভেনে টেম্পারেচার এবং সেট করে দিন তারপর আপনি অন করে দিয়ে অন্য কাজে চলে যান।সময় শেষ হয়ে গেলে তা আপনা থেকেই বন্ধ হয়ে যাবে।রান্না শেষ হওয়ার পর বিপ বিপ অ্যালার্ম দিয়ে বারবার আপনাকে সংকেত দেবে।এছাড়াও প্রি-হিট, রিহিট এই অপশন গুলো পাবেন।যারা বাইরে কাজ করেন বা ছোট বাচ্চা আছে, সবদিন রান্না করা সম্ভব না।তারা একদিন বেশি করে রান্না করে অনায়েশে ২/৩ দিন চালিয়ে নিতে পারবেন ওভেন থাকলে।কারণ, ওভেন ভেতর থেকে খাবার গরম করেএবং খাবারের স্বাদ অটুট রাখে।
মূল্য এবং শো-রুম-মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDআপনার শহরের যে কোন মার্সেল হোম অ্যাপ্লায়েন্সের শো-রুমে অথবা যে কোন ভালো হোম অ্যাপ্লায়েন্সের শো-রুমে পাবেন।মার্সেল মাইক্রোওয়েভ ওভেন MMWO-M23SCDএর মূল্য ১২,০০০.০০ টাকা।
Latest Reviews
  • ওয়াল্টন কেতলী ইলেকট্রিক WK-PGL20
    2021-11-16
    ওয়াল্টন আমাদের দেশীয় হোমঅ্যাপ্লায়েন্স ব্র্যান্ড বাজারে বিভিন্ন ডিজাইনের ইলেকট্রিক কেতলী এনেছে।প্রতিটি কেতলীর ডিজাইন আলাদা আলাদা এবং কিছু মডেল বেশ আকর্ষণীয়।ওয়াল্টন কেতলী ইলেকট্রিক WK-PGL20 একটি অন্যতম নান্দনিক ডিজাইনের ইলেকট্রিক কেতলী,যা আপনার কিচেন,ডাইনিং বা যেখানেই ব্যবহার করবেন সেই জায়গার আকর্ষণ বাড়িয়ে তুলবে।   গঠন-ওয়াল্টন কেতলী ইলেকট্রিক WK-PGL20 আকা... Bangla English
  • KONKAK G40MG661(40" LED) Price and Reviews
    2021-11-15
    টি২০ দেখার জন্য মনমতো টিভির চাহিদা সবার।টিভির পিকচার কোয়ালিটি, আসল রং এবং শব্দ যখন ভালো হয় তখন যেকোন দৃশ্যই প্রাণ বন্ত হয়ে ওঠে।আর ভালো টিভিতে আপনি এই সব গুলোরই স্বমন্বয় পাবেন।আমাদের দেশীয় ব্র্যান্ডের মধ্যে কঙ্কা অন্যতম।কঙ্কা KG40MG661(40" LED) একটি এলইডি টিভি’র মডেল।এর স্ক্রীণেরমাপ ৪০ ইঞ্চি।এই টিভির বিস্তারিত তুলে ধরা হল।   গঠন - কঙ্কা KG40MG661 এর রং হালকা সোনালী বারো... Bangla English

Latest Products


Latest News
  • আমার ঘর, আমি সাজাই অফার
    2021-11-20
    যমুনা ইলেক্ট্রনিক্স এই শীতে নিয়ে এসেছে “আমার ঘর, আমি সাজাই” অফার।আপনার পছন্দের হোম অ্যাপ্লায়েন্স সহজ কিস্তির মাধ্যমে কিনতে পারবেন। সারাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে পণ্য কিনে হোম ডেলিভারির সুযোগ পাবেন।এছাড়াওআপনার নিকটস্থ যমুনা ইলেক্ট্রনিক্সের অ্যাপ্লায়েন্সের শো-রুম গুলোতে এই অফার পাবেন। অফারের বিস্তারিত- যে কোন যমুনা ফ্রিজ কিনলে ২৫% পর্... Bangla English
  • ফাটাফাটি T20 অফার
    2021-10-24
    T20 উপলক্ষে যমুনা ইলেক্ট্রনিক্স এনেছে টিভির ওপর আকর্ষণীয় মূল্য ছাড়। এখন যেকোন যমুনা শো-রুম এবং www.estorejamuna.com থেকে যমুনা এল ই ডি টিভি কিনলেই থাকছে সর্বোচ্চ ২০% পর্যন্ত মূল্য ছাড়। অফারের বিস্তারিত- যমুনা স্মার্ট এল ই ডি টিভিতে পাচ্ছেন ২০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত নগদ মূল্য ছাড় এবং দুহাত ভরে পুরস্কার জেতার সুযোগ। সর্বোচ্চ ২০২০ টাকা ছাড়ে ৩২" যমুনা এল ই ডিপাবেন। এছ... Bangla English