Home Categories Brands
ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল মূল্য এবং রিভিউ
Published: 2021-04-01 Views: 328

ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল মূল্য এবং রিভিউ


ইকো+ সময়ের সাথে ব্যবহার উপযোগী এবং আকর্ষণীয় ডিজাইনের বেশ কিছু সুন্দর রেফ্রিজারেটর মডেল বাজারে এনেছে।ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  এর মধ্যে অন্যতম।এই রেফ্রিজারেটরের ডোর গ্লাস এর তৈরি এবং এর রঙ কালো এর ওপর সোনালী রঙের ডট সার্কেল প্রিন্ট করা।ঘরের সৌন্দর্য্য যা বহু গুণে বাড়িয়ে তুলবে।
গঠন- ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  এর উপরের অংশ ফ্রিজার এবং নিচের অংশ রেফ্রিজারেটর।হাতলের ধরন পাল্লা’র ভেতরে খাঁজ বিশিষ্ট।গ্লাস ডোরে কোন আগাত বা দাগ সহজে বসে না।এই ডোর মরিচা রোধী।এই রেফ্রিজারেটরে অ্যান্টিব্যাক্টেরিয়াল গ্যাস্কেট ব্যবহার করা হয়েছে।যা ফ্রিযের ভেতরে জীবানু প্রবেশ করতে দেয় না। খাবার রাখে ফ্রেশ এবং স্বাদ অপরিবর্তনিয়।এর নিট ধারণ ক্ষমতা মোট ১৯৫ লিটার।যার মধ্যে রেফ্রিজারেটরের নিট স্টোরেজ ১২২ লিটার এবং ফ্রিজারের নিট স্টোরেজ ৭৩ লিটার।  

রেফ্রিজারেটর কম্পার্টমেন্ট- প্রতিদিনের ব্যবহারের জন্য যেরকম আয়োজন দরকার তার সবই আছে ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  এর রেফ্রিজারেটর কম্পার্টমেন্টে।দুইটি এগ ট্রে, দুইটি অ্যাডজাস্টেবল শেলফ, একটি ক্রিস্পার কভার ট্রে, দুইটি স্টোরেজ র‌্যাক আছে।ভেতরে দেখার সুব্যবস্থার জন্য ইন্টেরিওর লাইট আছে।রেফ্রিজারেটরের তাপমাত্রা ০°সে থেকে ৫°সে তাপমাত্রার মধ্যে সীমাবদ্ধ থাকে।

ফ্রিজার কম্পার্টমেন্ট-ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  এর ফ্রিজার কম্পার্টমেন্টে ড্রয়ার আছে। একটি আইস ট্রে আছে।এই কম্পার্টমেন্টের তাপমাত্রা প্রায় -১৮° সে পর্যন্ত।যা পরপূর্ণ ভাবে খাবারকে হিমায়িত এবং দীর্ঘদিন ভালোভাবে সংরক্ষণ করতে সক্ষম।

সাধারণ বৈশিষ্ট্য- ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  রেফ্রিজারেটরে R600a রেফ্রিজারেন্ট গ্যাস ব্যবহার করা হয়েছে।এর তাপমাত্রা নিয়ন্ত্রণ কৌশল ম্যাকানিকেল।এই মডেল্টি ফ্রস্ট রেফ্রিজারেটর।এর আইস পরিষ্কার করতে হয় গতানুগতিক পদ্ধতিতে।এই মডেলটি সক্রীয় করতে ৫০ হার্জের ২২০-২৪০ ভোল্ট বিদ্যুৎ শক্তি যথেষ্ট।এই একই রেফ্রিজারেটর কয়েকটি আলাদা আলাদা রঙ্গে পাওয়া যাবে- সাদা, লাইট ব্লু, সবুজ, স্বচ্ছ এবং টেক।

মূল্য এবং শো-রুম- ইকো+ ১৯৫ লিটার গ্লাস ডোর রেফ্রিজারেটর ব্ল্যাক সার্কেল  আপনার শহরের যে কোন ইকো+ এর শো-রুমে পাবেন। এই মডেলের মূল্য- ২৭,২০০.০০ টাকা।
Latest Reviews
  • যমুনা ওয়াশিং মেশিন XPB95-108S-12 মূল্য এবং রিভিউ
    2021-09-15
    কাপড় ধোয়ার জন্য যদি আপনাকে লন্ড্রী বা বাড়ির সাহায্যকারির ওপর নির্ভর করতে হয়, তাহলে খুব স্বাভাবিক ভাবেই তা আপনার মন মতো হবে না। কাপড় ঠিক মতো পরিষ্কার না হওয়া বা কাপড়ের ক্ষতির সম্ভাবনা থেকেই যায়। কাপড় পরিষ্কারের কাজটি নিজের আয়ত্ত্বে নিয়ে নেয়ার জন্য ওয়াশিং মেশিন একটি সমাধান হতে পারে। আমাদের দেশীয় ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিক্স সুলভ মূল্যের বে... Bangla English
  • সিঙ্গাররে ফ্রিজারেটর SRREF-SINGER-BCD-273-DGG লিটার মূল্য এবং রিভিউ
    2021-09-02
    সিঙ্গার বিশ্বজুড়ে সুপরিচিত একটি ইলেক্ট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড। সিঙ্গার টিভি, ফ্রিজ, এসি’র জন্য আমাদের দেশে বিশেষ চাহিদা রয়েছে এই ব্র্যান্ডের। দাম এবং সার্ভিস এর স্বমন্বয় করলে সিঙ্গার এর সেবা সবার আস্থা অর্জন করেছে। যেমন সিঙ্গার ফ্রিজের বিশেষ চাহিদা রয়েছে কাস্টমারদের কাছে। কারণ, অনেক দিন পর্যন্ত খাবার ভালো রাখে এবং খাবারের ... Bangla English

Latest Products


Latest News
  • যমুনা ইলেক্ট্রনিক্স মেগা অফার
    2021-09-11
    যমুনা ইলেক্ট্রনিক্সে যে কোন মডেলের ফ্রিজ কিনলেই পাচ্ছেন ২৫% পর্যন্ত ডিস্কাউন্ট। বাড়িতে বসে অনলাইনের মাধ্যমে পছন্দের যমুনা ফ্রিজ কিনতে পারবেন দেশের যে কোন প্রান্ত থেকে। অফারের বিস্তারিত- যমুনা প্লাজা এবং estorejamuna.com থেকে যেকোন মডেলের যমুনা রেফ্রিজারেটর কিনলেই থাকছে নিশ্চিত ২৫% পর্যন্ত ক্যাশ ডিস্কাউন্ট। অনলাইনে অর্ডারকৃত পণ্যটি সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আপন... Bangla English
  • ওয়াল্টন টেলিভিশন এক্সচেঞ্জ অফার
    2021-09-11
    ওয়াল্টন টেলিভিশন একসাথে নতুন এবং পুরাতন টিভির অফার এনেছে আপনাদের জন্য। নতুন টিভি কিনলে পাবেন ডিস্কাউন্ট আর পুরনো টিভি এক্সচেঞ্জ অফার সাথে ডিস্কাউন্ট।সীমিত সময়ের এই অফার লুফে নেয়ার আগে জেনে নিন বিস্তারিত- অনলাইনে যে কোন মডেলের ওয়াল্টন টিভি অর্ডার করলেই পাবেন ২৫০০ টাকা নিশ্চিত ছাড়। ক্রেডিট কার্ডে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে মূল্য পরিশোধের সুযোগ। ... Bangla English