Home Categories Brands
ওয়াল্টন রেফ্রিজারেটর WFA-1N3-GDES-XX মূল্য এবং রিভিউ
Published: 2021-05-17 Views: 748

ওয়াল্টন রেফ্রিজারেটর WFA-1N3-GDES-XX মূল্য এবং রিভিউ

রেফ্রিজারেটর অতি প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স গুলোর মধ্যে অন্যতম। বিভিন্ন মানের এবং দামের রেফ্রিজারেটর বাজারে পাবেন। সুবিধাজনক বাজেটের মধ্যে প্রয়োজন মেটানোর জন্য ভালো মানের রেফ্রিজারেটর যখন প্রয়োজন তখন আমাদের দেশীয় কিছু ব্র্যান্ডের নাম তালিকায় প্রথমে চলে আসে। ওয়াল্টন আমাদের দেশীয় হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড, যারা ভালো সার্ভিসের জন্য সুনাম অর্জন করেছে।

ওয়াল্টন কম বাজেটের মধ্যে বেশ কিছু রেফ্রিজারেটর মডেল বাজারে এনেছে। ব্যক্তিগত ব্যবহার বা অফিসরুমে ব্যবহার উপযোগী কম বাজেটের বেশ সুন্দর কিছু রেফ্রিজারেটর মডেল বাজারে এনেছে ওয়াল্টন। ওয়াল্টন  WFA-1N3-GDES-XX মডেলটি সিঙ্গেল ইউজ রেফ্রিজারেটর মডেল গুলোর মধ্যে অন্যতম।

গঠন- ওয়াল্টন  WFA-1N3-GDES-XX রেফ্রিজারেটর টির মূলধারণ ক্ষমতা ১৭৫ লিটার। তবে এটি ফ্রিজার এবং রেফ্রিজারেটর এই দুই ভাগে বিভক্ত। আলাদা দুই কম্পার্টমেন্টের পাল্লা একটাই। এক পাল্লা বিশিষ্ট এই মডেলের পাল্লাটি উন্নত গ্লাসডোর প্রযুক্তির তা পনিরোধক পাল্লা। ও পরে আকর্ষণীয় ডিজিটাল প্রিন্টের ফ্লোরাল ডিজাইন।

সাধারণ বৈশিষ্ট্য - ওয়াল্টন  WFA-1N3-GDES-XX এর তাপমাত্রা নিয়ন্ত্রণ কৌশল মেক্যানিকেল। এর হাতলের পরিবর্তে পাল্লার গায়ে একটি খাঁজ আছে। R600a রেফ্রিজারেন্ট গ্যাস এতে ব্যবহার করা হয়েছে । MS কন্ডেন্সার এবং RoHS সার্টিফাইড থার্মোস্ট্যাট ব্যবহার করা হয়েছে এই রেফ্রিজারেটরে। ক্যাপিলারি পাইপ কপারের তৈরি। যা অল্প সময়ে অধিক শীতল হয়। এতে কোন স্ট্যাবিলাই জার নেই। সাইল্কোপেন্টা ইন পলি উরেথান ব্লোয়িং এজেন্ট ব্যবহার করা হয়েছে যা শতভাগ ক্ষতিকর  CFC এবং HCFC ফ্রি।

রেফ্রিজারেন্ট কম্পার্টমেন্ট- খুব ছোট পরিসরে সবপ্রয়োজনীয় খাবার গুলো সাজিয়ে রাখতে পারবেন এমন আয়োজন রাখা হয়েছে ওয়াল্টন  WFA-1N3-GDES-XX তে। এতে তিনটি গ্লাস শেলফ আছে, ৫টি ডোর পকেট আছে এবং একটি ভেজিটেবল ক্রিস্পার আছে যার আয়তন  ১৭ লিটার। ভেজিটেবল ক্রিস্পার কভার কাঁচের তৈরি। একটি এগ ট্রে এবং একটি মেডিসিন বক্স আছে।পাল্লাতে ২.২৫ লিটার বোতল রাখার সুব্যবস্থা আছে। রেফ্রিজারেটরের তাপমাত্রা ০° সে থেকে ৫°সে।

ফ্রিজার কম্পার্টমেন্ট -ওয়াল্টন  WFA-1N3-GDES-XX তে আলাদা করে শেলফ, ড্রইয়ার, ডোরবাস্কেট, ইন্টেরিওর ল্যাম্প নেই। তবে দুই লেয়ারে বিভক্ত এবং একটি গ্লাস কভার আছে, যা ফ্রিজারের এয়ার ফ্লো ধরে রাখে। পর্যাপ্ত এয়ার ফ্লো আছে। ফ্রিজার কম্পার্টমেন্টে তাপমাত্রা -১৮° সে।

মূল্য এবং প্রাপ্তিস্থান- ওয়াল্টন WFA-1N3-GDES-XX আপনার পাশের ওয়াল্টন হোম অ্যাপ্লায়েন্স শো-রুমে পাওয়া যাবে। এই মডেল ছাড়াও এর সিকুয়্যেল আরও কিছু মডেল পাবেন ওয়াল্টন শো-রুমে।ওয়াল্টন WFA-1N3-GDES-XX এর মূল্য ২০,৭৫০.০০ টাকা।
 

 

Latest Products


Latest News
  • Sony Rangs কুরবানী ঈদ উৎসব অফার!!
    2022-06-12
    কুরবানী ঈদ উপলক্ষে সনি ব্রাভিয়া এলইডি টিভি, সনি আলফা ক্যামেরা,   র‍্যাংস এলইডি টিভি, এলজি UHD স্মার্ট এলইডি টিভি, এলজি ন্যানোসেল, OLED টিভি, কেলভিনেটর, ‍্যাংস রেফ্রিজারেটর, ডিপফ্রিজ, এসি, এলজি ওয়াশিংমেশিন, রেফ্রিজারেটর, ইলেক্ট্রোলাক্স ওয়াশিং মেশিন ও অন্যান্য পন্য সামগ্রী কিনলেই থাকছে আকর্ষণীয় মূল্য ছাড় সাথে মডেল ভেদে ফ্রী উপহার হিসেবে থাকছে সনি সাউন্ডব... Bangla English
  • যমুনা এসি নিউজ
    2022-05-31
    আমাদের দেশে গ্রীষ্ম কালে তাপমাত্রার যে পরিবর্তন আসে, তা অন্য যেকোন সময়ের তুলনায় অত্যন্ত রুক্ষ।প্রচন্ড গরমে জীবন যাত্রা অসহণীয় হয়ে ওঠে। এই গরমের মধ্যে যদি ডিসকাউন্ট মূল্যে এসি কেনার সুযোগ পান, তাহলে তা সত্যিই লুফে নেয়ার মতো। আমাদের দেশীয় ব্র‍্যান্ড যমুনাএসি কিনলে দারুণ ডিস্কাউন্ট দিচ্ছে। অফার বিস্তারিত – যমুনা এসিতে পাচ্ছেন ১৫% পর্যন্ত নিশ্চিত মূ... Bangla English