Home Categories Brands Buy Sell
ওয়াল্টন রিচার্জেবল ল্যাম্প WRL-T40 মূল্য এবং রিভিউ
2020-04-20 Views: 1008

ওয়াল্টন রিচার্জেবল ল্যাম্প WRL-T40 মূল্য এবং রিভিউ

রাতে বাইরে চলা ফেরার সময়, অন্ধকার বা স্বল্প আলোতে কিছু খোঁজার জন্য অথবা লোড শেডিং-এর সময় আপনি যখন চলাফেরা করবেন, তখন একটি টর্চ লাইট খুব উপযোগী। ১৫ থেকে ২০ বছর আগে টর্চ লাইট একটি অতি প্রয়োজনীয় উপকরণ ছিল সবার জন্য।বাইরে বের হওয়া মানে ব্যাগে বা হাতে একটি টর্চ লাইট রাখাতো। এখন আলাদা করে কেনা এবং ব্যবহার আগের থেকে কমে গেলেও প্রয়োজন শেষ হয় নাই। ওয়াল্টন রিচার্জেবল ল্যাম্প WRL-T40 একটি টর্চ লাইট।
আকার- সাদা ও নীল রঙের ওয়াল্টন রিচার্জেবল ল্যাম্প WRL-T40 দেখতে  গতাণুগতিক টর্চের মতই। ব্যাগে বা পকেটে বহন যোগ্য। হাতে নিয়ে চলতে ও সুবিধা জনক। বিশেষ করে কিছু খোঁজার সময় এই ধরনের লাইট বেশি উপযোগী।
উজ্জলতা এই লাইটে রিচার্জেবল এল ইডি লাইট ব্যবহার করা হয়েছে। যা পর্যাপ্ত আলো সরবরাহ করে এবং অন্ধকার দূর করে।
উজ্জলতাসেটিং-আলোর উজ্জলতা নিয়ন্ত্রণ করা যায়। প্রয়োজনমত কম এবং  বেশি দুই রকম আলোসেট করতে পারবেন।
উন্নত সার্কিট- এই মডেলে উন্নত মানের সার্কিট ব্যবহার করা হয়েছে, যা অধিক এনার্জি ধরে রাখতে সক্ষম। নির্ধারিত চার্জে অনেক বেশি আলো দেয় এবং দীর্ঘ সময় পর্যন্ত সচল থাকে।
চার্জ সিস্টেম-আমাদের বাড়িতে সরবরাহ কৃত এসি পাওয়ার দিয়েই চার্জ করতে পারবেন।
দীর্ঘ সময় কর্ম ক্ষম- একবার ফুল চার্জ করেনিলে ৩৫০ বারের বেশি পর্যন্ত আপনি লাইট জ্বালাতে পারবেন।
ইনপুট পাওয়ার এবং কর্ম দক্ষতা- এতে ব্যবহৃত ব্যাটারি লিড এসিড রিচার্জেবল ধরনের এবং ১ ওয়াট পাওয়ার বিশিষ্ট ৪ ভোল্ট। এর কর্ম দক্ষতা ৫০০মিলি আম্পিয়ার/আওয়ার। নতুন কেনার পর ৮ থেকে ১০ ঘন্টা চার্জ করে নিতে হবে।
ডিউরেশন- উজ্জ্বল আলো ব্যবহার করলে ৩ ঘন্টা টানা ব্যবহার করতে পারবেন এবং মৃদু আলো ব্যবহার করলে টানা ৮ ঘন্টা ব্যবহার করতে পারবেন।
ওয়াল্টন রিচার্জেবল ল্যাম্প WRL-T40 মডেলটি যে কোন ওয়াল্টন শো-রুম এ কিনতে পারবেন। খুব স্বল্প মূল্যে আপনি এটি কিনতে পারবেন। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ২৯৫.০০ টাকা।


Latest News
  • সিঙ্গার হ্যাপি নিউ অফার
    2021-01-07
    এবার নতুন বছরের ডিস্কাউন্ট অফারে যুক্ত হয়েছে হোম অ্যাপ্লায়েন্সের অন্যতম ব্র্যান্ড সিঙ্গার। এই নতুন বছরে সিঙ্গারের বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের উপর থাকছে নিদির্ষ্ট পরিমাণ ডিসকাউন্ট। এক্সচেঞ্জ অফারে রয়েছে নিদির্ষ্ট পরিমাণ ছাড়। এছাড়াও থাকছে কোনো ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্ত সহজ কিস্তির সুবিধা। চলুন এবার দেখে নিই সিঙ্গারের বিভিন্ন পণ্যে... Bangla English