Home Categories Brands Buy Sell
ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-FYCK12 মূল্য এবং রিভিউ
2020-09-14 Views: 152

ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-FYCK12 মূল্য এবং রিভিউ

ইলেক্ট্রিক কেতলী এখন খুব নিয়মিত প্রয়োজনীয় একটি হোম অ্যাপ্লায়েন্স।বাড়িতে যে কোন সময় চা, কফি বা গরম পানির প্রয়োজন হলেই ইলেক্ট্রিক কেতলী সহজ সমাধান দেয় আমাদের।ওয়াল্টন প্রয়োজন এবং সৌখিনতাকে এক করে দারুণ এক মডেল ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-FYCK12 নিয়ে এসেছে।

সদৃশ্য- সিল্ভার বেস প্লেটের ওপর সাদা সিরামিক বডির ইলেক্ট্রিক কেতলী।দেখতে একটি সৌখিন সিরামিক কেতলীর মতো,বুঝতে পারবেন না যে এটি একটি ইলেক্ট্রিক কেতলী।ঢাকনাও সিরামিক এর সাদা রঙের।বডিতে অভিজাত চাইনিজ ফ্লাওয়ার ভ্যাজ এর আদলে নীল ফুলের ছবি আছে।তবে মজার ব্যাপার হল, তাপমাত্রা পরিবর্তনের সাথে সাথে এই ফুলের রঙ বদলে যায়।কর্ডলেস এই কেতলীর বেসপ্লেটে কর্ড লাগানো থাকে।একটি এলইডি লাইট সংযুক্ত আছে যা জ্বলে উঠে বিদ্যুৎ সংযোগ নিশ্চিত করে।

কার্যকারিতা- পানি ফুটে গেলে আপনা থেকেই বন্ধ হয়ে যাবে।ওভার হিট প্রোটেকশন থাকার ফলে গরম পানির তাপ কেতলীর হাতলে প্রভাব ফেলে না।খুব দ্রুত পানি গরম করতে পারে।বেসপ্লেটে যথাযথ ভাবে কেতলী বসাতে হবে সংযোগ সম্পন্ন করতে।

বৈদ্যুতিক সক্রীয়তা- ২২০ থেকে ২৪০ ভোল্টের সংযোগে ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-FYCK12 সক্রীয় হয়।এটি ব্যবহারের সময় ১৮৫০ থেকে ২২০০ ওয়াট বিদ্যুৎ খরচ হয়।

একজন সৌখিন মানুষের ডাইনিং টেবিল বা কিচেন এর সৌন্দর্য বাড়িয়ে তুলতে সক্ষম ওয়াল্টন ইলেক্ট্রিক কেতলী WK-FYCK12. উপহার আইটেম হিসেবে প্রাধান্য পেতে পারে এই সুন্দর মডেলটি।আপনার নিকিটস্থ ওয়াল্টন শো-রুমে পাবেন এই নান্দনিক মডেল।এর মূল্য-২১০০.০০ টাকা।



Latest News
  • শুরু হয়ে গেল সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে অফার
    2020-11-25
    সিঙ্গার গ্রাহকদের জন্য নভেম্বরের শেষ সপ্তাহে থাকছে সিঙ্গার ব্ল্যাক ফ্রাইডে অফার। এখন সিঙ্গারের টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, জুসার সহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সে থাকছে সর্বোচ্চ ৪৪% পর্যন্ত ডিসকাউন্ট অফার। সেই সাথে ফ্রি ডেলিভারি সুবিধা তো থাকছেই।সিঙ্গার সবসময়ই গ্রাহকদের আস্থার নাম। সিঙ্গারের হোম অ্যাপ্লায়েন্সগুলো যেমন গুণে ও মানে সেরা, তেমনই বিদ্যুৎ স... Bangla English